শিরোনাম
◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি : মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা ঢুকবে কেন: ওবায়দুল কাদের  ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস ◈ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি, সঙ্গে ডেপুটি গভর্নর ◈ বর্তমান ডামি সরকার দেশটিকে একটি লুটপাটের দেশ বানাতে চাচ্ছে: রিজভী ◈ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০৮:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিক শাওনের বাবা ফিরোজ আহমেদ আর নেই

অপু রহমান, নারায়ণগঞ্জ: [২] দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার মোশতাক আহমেদ শাওনের আব্বা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ (৮৩) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

[৩] বৃহস্পতিবার ১৮ এপ্রিল ভোররাত্র পৌনে ৩ টার দিকে রাজধানীর কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

[৪] মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

[৫] বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারি সম্পাদক, মেজো ছেলে মোশতাক আহমেদ শাওন দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার ও ডাক্তার তানভির আহমেদ সোহেল কানাডা প্রবাসী।

[৬] বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮ টার সময় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড মুক্তি নগর এলাকায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে কুমিল্লার লাকসাম থানার মোল্লা গ্রামে পারিবারিক কবরস্থানে ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মরদেহ দাফন করা হয়।

[৭] এদিকে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকাটির পরিবারের সদস্য মোস্তাক আহমেদ শাওনের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আমাদের নতুন সময় পরিবার। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়