শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৩:৪৬ দুপুর
আপডেট : ২১ নভেম্বর, ২০২৩, ০১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টিনার প্রেসিডেন্ট হাভিয়েরকে অর্থনৈতিক বিষয়ে পরামর্শ দেয় তার মৃত কুকুর

এম খান: [২] বিবিসি জানায়, আর্জেন্টিনার প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন ডানপন্থী নেতা হাভিয়ের মিলেই। রোববার ভোটের ফলাফল প্রকাশ করেছে আর্জেন্টিনার নির্বাচন কমিশন। ফলাফল অনুযায়ী হাভিয়ের মিলেই পেয়েছেন ৫৬ শতাংশ ভোট এবং তার প্রতিদ্বন্দী সাবেক অর্থমন্ত্রী সের্গিও মেসা পেয়েছেন ৪৪ শতাংশ ভোট।

[৩] হাভিয়ের মিলেই ঘোষণা করেছেন, তিনি চান শিশু ও মানব অঙ্গ বিক্রি বৈধ, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবহন খাত রাষ্ট্রীয় নিয়ন্ত্রণমুক্ত ও জাতীয় মুদ্রা হিসাবে মার্কিন ডলার গ্রহণ করতে। ফেসবুক থেকে

[৪] হাভিয়ের মিলেই জানান, তার মৃত কুকুর কোনান পরজন্ম থেকে তার সঙ্গে কথা বলে এবং তার অর্থনৈতিক নীতিমালা সম্পর্কে পরামর্শ দিয়ে থাকে।

[৫] ফলাফল ঘোষণার পর জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে মিলেই বলেন, আমাদের সামনে অনেক সমস্যা। এসব সমস্যার মূল উৎস মুদ্রাস্ফীতি, বেকারত্ব, দারিদ্র্যের মতো বিষয়। তিনি বলেন, যেভাবেই হোক আমরা এ সংকটজনক পরিস্থিতি অতিক্রম করব এবং দেশকে আগের অবস্থায় ফিরিয়ে আনব।

আইকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়