শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ১১:৩৭ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৩, ১১:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনের গেটে গাড়ির ধাক্কা, গ্রেপ্তার ১

সাজ্জাদুল ইসলাম:  লন্ডনের ডাউনিং স্ট্রিটে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কার্যালয় ও বাসভবনের সামনের গেটের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বিপজ্জনকভাবে গাড়ি চালানোয় সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

তবে ওই ঘটনায় কেউ আহত হয়নি। এটি কোন সন্ত্রাসী হামলা নয় বলে বৃহস্পতিবার নিশ্চিত করেছে লন্ডন পুলিশ। বিবিসি, রয়টার্স

লন্ডন পুলিশ এক বিবৃতিতে বলেছে, স্থানীয় সময় ‘বিকেল ৪টা ২০ মিনিটের দিকে একটি গাড়ির সঙ্গে হোয়াইটহলের ডাউনিং স্ট্রিটের গেটের সংঘর্ষে হয়। এ ঘটনায় তদন্ত চলছে।

একজন প্রত্যক্ষদর্শী রয়টার্সকে বলেছেন, গেটের বাইরে একটি ছোট গাড়ি দেখা গেছে, যার দরজা ও ট্রাংক খোলা ছিল। ডাউনিং স্ট্রিটের পাশ দিয়ে চলমান প্রধান রাস্তা হোয়াইটহল বরাবর নিরাপত্তা বেষ্টনী স্থাপন করা হয়েছে। সম্পাদনা: মাজহারুল ইসলাম

এসআই/এমআই/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়