শিরোনাম
◈ নির্বাচনের মাঝেই ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ রাত
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জার্মানিতে ট্রেনে ছুরিকাঘাতে নিহত ২, আহত ৫

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: উত্তর জার্মানিতে একটি আঞ্চলিক ট্রেনে ছুরিকাঘাতে কমপক্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। এই ঘটনায় হামলাকারীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

জার্মানির ফেডারেল পুলিশ জানিয়েছে, বুধবার (২৫ জানুয়ারি) কিয়েল থেকে হামবুর্গগামী একটি আঞ্চলিক ট্রেন ব্রোকস্টেড স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ আগে এক ব্যক্তি বেশ কয়েকজন যাত্রীকে ছুরি দিয়ে আক্রমণ করে।

পুলিশের মুখপাত্র জুরগেন হেনিংসেন বলেছেন, হামলায় দুজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় হামলাকারীও আহত হয়েছেন এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সন্দেহভাজন ব্যক্তির পরিচয় সম্পর্কে কোনো তথ্য দেয়নি। হামলার সম্ভাব্য উদ্দেশ্য সম্পর্কে তদন্ত চলছে বলে তারা জানিয়েছে।

স্লেজউইগ-হলস্টেইন আঞ্চলিক অভ্যন্তরীণ মন্ত্রী  সাবিন সুয়েতারলিন-ওয়াক হামলার ঘটনায় শোক প্রকাশ করেছেন। জার্মান পাবলিক ব্রডকাস্টার এনডিআরকে তিনি বলেন, এটি ভয়ানক, আমরা হতবাক এবং আতঙ্কিত।
এদিকে, তদন্ত পরিচালনা স্বার্থে  জার্মানির জাতীয় রেল কোম্পানি হামবুর্গ এবং কিয়েলের মধ্যে কয়েকটি ট্রেনের শিডিউল বাতিল করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়