শিরোনাম
◈ ৮৫ বছর পর বন্ধ হচ্ছে বিবিসি আরবি রেডিও সম্প্রচার ◈ ভারত গরু না দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ে প্রথম লক্ষ্য সেট করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী  ◈ বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ◈ অবিলম্বে পদত্যাগ করুন, পালাবার পথ পাবেন না: মির্জা ফখরুল ◈ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা ◈ নিউ ইয়র্কে ২৮ মিনিট ধরে কৃষ্ণাঙ্গকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল ◈ বিএনপির সঙ্গে আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী ◈ বিএনপিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন সজীব ওয়াজেদ জয় ◈ মৃত ইস্যু নিয়ে মাঠে নামার চেষ্টা করছে বিএনপি: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ রাত
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জার্মানিতে ট্রেনে ছুরিকাঘাতে নিহত ২, আহত ৫

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: উত্তর জার্মানিতে একটি আঞ্চলিক ট্রেনে ছুরিকাঘাতে কমপক্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। এই ঘটনায় হামলাকারীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

জার্মানির ফেডারেল পুলিশ জানিয়েছে, বুধবার (২৫ জানুয়ারি) কিয়েল থেকে হামবুর্গগামী একটি আঞ্চলিক ট্রেন ব্রোকস্টেড স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ আগে এক ব্যক্তি বেশ কয়েকজন যাত্রীকে ছুরি দিয়ে আক্রমণ করে।

পুলিশের মুখপাত্র জুরগেন হেনিংসেন বলেছেন, হামলায় দুজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় হামলাকারীও আহত হয়েছেন এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সন্দেহভাজন ব্যক্তির পরিচয় সম্পর্কে কোনো তথ্য দেয়নি। হামলার সম্ভাব্য উদ্দেশ্য সম্পর্কে তদন্ত চলছে বলে তারা জানিয়েছে।

স্লেজউইগ-হলস্টেইন আঞ্চলিক অভ্যন্তরীণ মন্ত্রী  সাবিন সুয়েতারলিন-ওয়াক হামলার ঘটনায় শোক প্রকাশ করেছেন। জার্মান পাবলিক ব্রডকাস্টার এনডিআরকে তিনি বলেন, এটি ভয়ানক, আমরা হতবাক এবং আতঙ্কিত।
এদিকে, তদন্ত পরিচালনা স্বার্থে  জার্মানির জাতীয় রেল কোম্পানি হামবুর্গ এবং কিয়েলের মধ্যে কয়েকটি ট্রেনের শিডিউল বাতিল করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়