শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ০৫:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীলঙ্কায় কার রেসিং দেখতে গিয়ে মারা গেলেন সাতজন দর্শক

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কায় প্রায়ই মোটর স্পোর্টসের আয়োজন করা হয়। এবার এই টুর্নামেন্টকে আরো জনপ্রিয় করতে সেনাবাহিনীর সহযোগিতায় দীর্ঘ দিন পর কার রেসিংয়ের আয়োজন করা হয়। তবে এই টুর্নামেন্ট দেখতে গিয়ে লাশ হয়ে ফিরতে হয় সাতজন দর্শককে। এছাড়া আহত হয়েছে ২১ জন।

প্রতিযোগিতা দেখতে হাজার হাজার দর্শক বালুময় ট্র্যাকের পাশে দাঁড়িয়ে ছিলেন। তখন হঠাৎ করে একটি গাড়ি তাদের ওপর আছড়ে পড়ে। এতে ৭ জন মারা যান। রাজধানী কলম্বো থেকে ১৮০ কিলোমিটার দূরের ফক্স হিল সার্কিটে ঘটে ভয়াবহ এ দুর্ঘটনা।

এ দুর্ঘটনার ভিডিওটি ধরা পড়েছে এক দর্শকের ক্যামেরায়। সেখানে দেখা যায় ট্র্যাকের ওপর উল্টে পড়ে আছে একটি গাড়ি। তখন ট্র্যাক মার্শাল একটি হলুদ পতাকা উড়িয়ে অন্যান্য গাড়ির চালকদের ধীরগতিতে যাওয়ার জন্য সতর্ক করছিলেন। কিন্তু ওই সময় গাড়িগুলো প্রচণ্ড গতি নিয়ে যাচ্ছিল। ঠিক তখনই লাল রঙের একটি গাড়ি দর্শকদের ওপর আছড়ে পড়ে। এরপর মানুষের আর্তনাদ শোনা যায়।

এক কর্মকর্তা জানিয়েছেন, সবমিলিয়ে ২৭ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার মধ্যে ৭ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে আট বছরের একটি শিশুও রয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনার কিছু সময় আগে শ্রীলঙ্কার সেনাপ্রধান ভিকুম লিয়াঙ্গে জানান, মোটর স্পোর্টসকে জনপ্রিয় করতে বিনামূল্যে দর্শকদের ফক্স হিল সার্কিটে প্রবেশ করতে দেওয়া হয়েছে। এই প্রতিযোগিতা দেখতে ১ লাখ মানুষ জড়ো হন। -আরটিভি

এফএ/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়