শিরোনাম
◈ আজ আঘাত হানতে পারে রেমাল: জ্বলোচ্ছাসের ঝুঁকিতে সাতক্ষীরা খুলনা বাগেরহাট ◈ ঘূর্ণিঝড়ের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ◈ ঠাকুরগাঁওয়ে ‘স্বর্ণের সন্ধান পাওয়া’সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি ◈ গুজরাটে গেমিং জোনে ভয়াবহ আগুন, নিহত ২৭ ◈ বাংলাদেশের স্বাস্থ্য খাতে বিপুল সহযোগিতার আশ্বাস দিয়েছেন হু’র মহাপরিচালক ◈ শেষ টি-টুয়েন্টিতে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ ◈ ঘূর্ণিঝড় রেমাল: মোংলা-পায়রায় ৭ নম্বর সংকেত ◈ বেনজীর আহমেদের সম্পদ জব্দের প্রক্রিয়া শুরু ◈ গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড় রেমালে পরিণত: বিডব্লিউওটি ◈ উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ০৫:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীলঙ্কায় কার রেসিং দেখতে গিয়ে মারা গেলেন সাতজন দর্শক

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কায় প্রায়ই মোটর স্পোর্টসের আয়োজন করা হয়। এবার এই টুর্নামেন্টকে আরো জনপ্রিয় করতে সেনাবাহিনীর সহযোগিতায় দীর্ঘ দিন পর কার রেসিংয়ের আয়োজন করা হয়। তবে এই টুর্নামেন্ট দেখতে গিয়ে লাশ হয়ে ফিরতে হয় সাতজন দর্শককে। এছাড়া আহত হয়েছে ২১ জন।

প্রতিযোগিতা দেখতে হাজার হাজার দর্শক বালুময় ট্র্যাকের পাশে দাঁড়িয়ে ছিলেন। তখন হঠাৎ করে একটি গাড়ি তাদের ওপর আছড়ে পড়ে। এতে ৭ জন মারা যান। রাজধানী কলম্বো থেকে ১৮০ কিলোমিটার দূরের ফক্স হিল সার্কিটে ঘটে ভয়াবহ এ দুর্ঘটনা।

এ দুর্ঘটনার ভিডিওটি ধরা পড়েছে এক দর্শকের ক্যামেরায়। সেখানে দেখা যায় ট্র্যাকের ওপর উল্টে পড়ে আছে একটি গাড়ি। তখন ট্র্যাক মার্শাল একটি হলুদ পতাকা উড়িয়ে অন্যান্য গাড়ির চালকদের ধীরগতিতে যাওয়ার জন্য সতর্ক করছিলেন। কিন্তু ওই সময় গাড়িগুলো প্রচণ্ড গতি নিয়ে যাচ্ছিল। ঠিক তখনই লাল রঙের একটি গাড়ি দর্শকদের ওপর আছড়ে পড়ে। এরপর মানুষের আর্তনাদ শোনা যায়।

এক কর্মকর্তা জানিয়েছেন, সবমিলিয়ে ২৭ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার মধ্যে ৭ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে আট বছরের একটি শিশুও রয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনার কিছু সময় আগে শ্রীলঙ্কার সেনাপ্রধান ভিকুম লিয়াঙ্গে জানান, মোটর স্পোর্টসকে জনপ্রিয় করতে বিনামূল্যে দর্শকদের ফক্স হিল সার্কিটে প্রবেশ করতে দেওয়া হয়েছে। এই প্রতিযোগিতা দেখতে ১ লাখ মানুষ জড়ো হন। -আরটিভি

এফএ/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়