শিরোনাম
◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ হিটস্ট্রোকে আরও চারজনের মৃত্যু, তাপপ্রবাহে পুড়ছে ৬ জেলা ◈ তীব্র গরম ও পানি সংকটে রাজধানীবাসী ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭৩ বাংলাদেশি, বৃহস্পতিবার যাবে ২৮৮ বিজিপিসদস্য   ◈ রাজধানীতে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছেন ডিএমপি ও ফায়ার সার্ভিস  ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৭:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভিক্ষা করায় জড়িত কাবায় গ্রেপ্তার ৪ হাজার মুসল্লি

ইমরুল শাহেদ: [২] গালফ নিউজ জানিয়েছে, রমজান মাসে পবিত্র কাবায় নেতিবাচক আচরণ করায় এখন পর্যন্ত ৪ হাজার মুসল্লিকে গ্রেপ্তার করেছে সৌদি আরব পুলিশ। কিন্তু অন্যান্য গণমাধ্যম বলেছে, গ্রেপ্তারকৃতরা হলেন পেশাদার ভিক্ষুক। 

[৩] গালফ নিউজ জানিয়েছে, ওমরাহ সংক্রান্ত ভুয়া অফার দিয়ে বিদেশিদের সঙ্গে প্রতারণা করার অভিযোগে ৩৫টি প্রতিষ্ঠান চিহ্নিত করে বন্ধ করে দেয়া হয়েছে। 

[৪] অনলাইনটির প্রতিবেদনে বলা হয়েছে, মুসল্লিরা যেন শান্তিপূর্ণভাবে এবং পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে কাবায় ইবাদত করতে পারেন, তা নিশ্চিত করতেই এমন উদ্যোগ নিয়েছে সৌদি কর্তৃপক্ষ।

[৫] পক্ষান্তরে ডেইলি আওসাফের প্রতিবেদনে বলা হয়েছে, সৌদি পুলিশ যাদের গ্রেপ্তার করেছে, তারা হলেন পেশাদার ভিক্ষুক। গণমাধ্যমের খবর অনুযায়ী, সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সৌদি আরবে বসবাসরত নাগরিক ও বিদেশিদের পেশাদার ভিক্ষুকদের দান না করার নির্দেশ দিয়েছে।

[৬] জিএনএন টিভি জানিয়েছে, পুলিশ মসজিদ আল-হারামের আশপাশ থেকে ৪,০০০ এরও বেশি ভিক্ষুককে আটক করেছে এবং আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাদের থানায় স্থানান্তর করেছে। সম্পাদনা: ইকবাল খান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়