শিরোনাম

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৬:০০ বিকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কর্তৃপক্ষের শ্রদ্ধা

শিশু হাসপাতালের নাম পরিবর্তনের প্রস্তাব অনুমোদিত 

কর্তৃপক্ষের শ্রদ্ধা

শাহীন খন্দকার: বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের নাম পরিবর্তন করে শেখ রাসেল শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল করার প্রস্তাব অনুমোদিত হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মাশুরা হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জনানো হয়েছে।

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের নামের পরিবর্তে শেখ রাসেল শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল নামে নামকরণের অনুমতি সংক্রান্ত আবেদনের পরিপ্রেক্ষিতে ৩০ নভেম্বর অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের ট্রাস্টি বোর্ড সভায় পুনরায় উপস্থাপন করা হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের নামের পরিবর্তে ‘শেখ রাসেল শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল’ নামে নামকরণের অনুমতি দেওয়া হয়েছে।  গত ৪ সেপেম্বর এ সংক্রান্ত সিদ্ধান্তের অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের উপসচিব উম্মে হাবিবাকে পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ট্রাস্ট কর্তৃক নাম পরির্বতনের অনুমোদন চিঠি হাতে পাওয়ার পর রোববার (৪ ডিসেম্বর) বাংলাদেশ শিশু  হাসপাতাল ও ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে হাসপাতালের চিকিৎসক, সেবিকাসহ কর্মকর্তা-কর্মচারিবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের প্রকৃতিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানান। সম্পাদনা: খালিদ আহমেদ

এসকে/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়