শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৬:৫২ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৬:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২ বছর আগেই বিয়ে করেছেন আঁচল আঁখি

শিমুল চৌধুরী ধ্রুব: [২] শোবিজে বহুদিনের গুঞ্জন, বিয়ে করে সংসার করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। তবে এতোদিন এ বিষয়ে কিছুই বলেননি তিনি। এবার এই অভিনেত্রী নিজেই জানালেন দুই বছর আগেই বিয়ে করেছেন তিনি। পাত্র উঠতি গায়ক সৈয়দ অমি। জানা যায়, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি কুমিল্লাতে বিয়ে করেন তারা।

[৩] এ প্রসঙ্গে আঁচল বলেন, অমির বাড়ি হলো কুমিল্লায়। বিয়ের পরপরই আমার শাশুড়ি করোনাতে আক্রান্ত হয়ে মারা যান। শাশুড়ি মারা যাওয়াতে স্বাভাবিকভাবেই আমরা ভেঙে পড়ি। তাই বিয়ের খবরের ঘোষণা দেওয়া হয়নি। তবে দুই পরিবারের সদস্যদের নিয়েই ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল। বিয়ের বছরই আমরা হানিমুনে মালোয়েশিয়া ও সিঙ্গাপুর গিয়েছি।

[৪] একটি মিউজিক্যাল ফিল্মে কাজের সুবাদে অমির সঙ্গে পরিচয় হয় বলে আগেই জানিয়েছিলেন আঁচল। ওই সময় তিনি বলেছিলেন, ‘ও জান রে’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে কাজ করতে গিয়ে আমাদের পরিচয় হয়। যেখানে নায়ক-নায়িকারূপে হাজির হয়েছিলাম দু’জন। এরপর থেকে আমাদের মাঝে ভালো লাগা থেকে প্রেম হয়। বিষয়টি দুই পরিবারই জানে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ে করবো।’ তবে এরপর আর বিয়ের কথা প্রকাশ করেননি। বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন।  

[৫]  ২০১১ সালে ‘ভুল’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান আঁচল। তার অভিনীত ‘জটিল প্রেম’ সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হয়। এরপর দেড় ডজন সিনেমায় কাজ করেছেন এ নায়িকা। জুটি বেঁধেছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর মতো অভিনেতাদের সঙ্গে। সম্পাদনা: তারিক আল বান্না

এসসিডি/টিএবি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়