শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০২:৫০ দুপুর
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবারও ফিরছেন শ্রাবন্তী

ইপশিতা শবনম শ্রাবন্তী

শিমুল চৌধুরী ধ্রুব: এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীকে নিয়মিত টেলিভিশনের পর্দায় দেখা গেলেও বর্তমানে একদমই দেখা যায় না। নব্বই দশকের এই অভিনেত্রী বর্তমানে স্থায়ীভাবে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। টেলিভিশন থেকে প্রায় ১ যুগেরও বেশি সময় ধরে দূরে থাকা শ্রাবন্তীকে সবশেষ ২০১০ সালে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘ডালিম কুমার’ নাটকের মাধ্যমে ফিরেছিলেন। এরপর আর পর্দায় দেখা যায়নি তাকে।

এবার আবারও ছোট পর্দায় ফিরছেন শ্রাবন্তী। তবে পূর্বের মতো অভিনয়ে দেখা যাবে না তাকে। বেসরকারি একটি টিভি চ্যানেলের ঈদ বিশেষ সাক্ষাতকারে দেখা যাবে শ্রাবন্তীকে । জানা গেছে, এ বিশেষ আয়োজনে এসেই তিনি জানাবেন অভিনয় থেকে এক যুগের বেশি সময় ধরে কেন দূরে আছেন।

টেলিভিশন ছাড়া বড় পর্দায়ও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ‘রং নাম্বার’ চলচ্চিত্রে চিত্রনায়ক রিয়াজের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া এক সময় ৫১বর্তী, সাত চার দুই, নুরুল হুদা একদা ভালোবেসেছিল, সিক্সটি নাইন, জোছনার ফুলসহ অসংখ্য জনপ্রিয় নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।  

এসসিএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়