শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবারে ঈদ রোশানময় 

নায়ক রোশান

মনিরুল ইসলাম: পবিত্র রোজা (ঈদুল ফিতর) ঈদে ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক রোশানের ২টি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি ‘জ্বীন’ ও ‘পাপ’ (প্রথম চাল)। ২ টি ছবিই প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। 

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ জানান, রোশান জ্বীন ও পাপ সিনেমাতে দুইটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। শুধু অভিনয় করেছে বললে ভুল হবে, বলতে হয়, দুর্দান্ত অভিনয় করেছে। সিনেমা দর্শক এক নতুন রোশানকে দেখবেন 'পাপ' সিনেমাতে। সবাইকে এক বাক্যে বলতেই হবে, এমন অভিনয় কোথায় লুকিয়ে ছিল এতদিন রোশানের।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, এই ঈদের সেরা দুই সিনেমা হবে জ্বীন ও পাপ (প্রথম চাল)। আর দুই সিনেমাতেই নায়ক রোশান। রোশান শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও নায়ক। শিক্ষিত, চরিত্রবান, মার্জিত ও সুদর্শন নায়ক। জ্বীন ও পাপ মুক্তির পরে রোশানের শুধু এগিয়ে যাওয়ার পালা। সবাই রোশানের জন্য দোয়া করবেন।

‘পাপ’ ছবির নায়িকা ববি৷ আর ‘জ্বীন’ ছবির নায়িকা হচ্ছেন পূজা চেরি।

এমআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়