শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবারে ঈদ রোশানময় 

নায়ক রোশান

মনিরুল ইসলাম: পবিত্র রোজা (ঈদুল ফিতর) ঈদে ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক রোশানের ২টি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি ‘জ্বীন’ ও ‘পাপ’ (প্রথম চাল)। ২ টি ছবিই প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। 

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ জানান, রোশান জ্বীন ও পাপ সিনেমাতে দুইটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। শুধু অভিনয় করেছে বললে ভুল হবে, বলতে হয়, দুর্দান্ত অভিনয় করেছে। সিনেমা দর্শক এক নতুন রোশানকে দেখবেন 'পাপ' সিনেমাতে। সবাইকে এক বাক্যে বলতেই হবে, এমন অভিনয় কোথায় লুকিয়ে ছিল এতদিন রোশানের।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, এই ঈদের সেরা দুই সিনেমা হবে জ্বীন ও পাপ (প্রথম চাল)। আর দুই সিনেমাতেই নায়ক রোশান। রোশান শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও নায়ক। শিক্ষিত, চরিত্রবান, মার্জিত ও সুদর্শন নায়ক। জ্বীন ও পাপ মুক্তির পরে রোশানের শুধু এগিয়ে যাওয়ার পালা। সবাই রোশানের জন্য দোয়া করবেন।

‘পাপ’ ছবির নায়িকা ববি৷ আর ‘জ্বীন’ ছবির নায়িকা হচ্ছেন পূজা চেরি।

এমআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়