শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবারে ঈদ রোশানময় 

নায়ক রোশান

মনিরুল ইসলাম: পবিত্র রোজা (ঈদুল ফিতর) ঈদে ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক রোশানের ২টি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি ‘জ্বীন’ ও ‘পাপ’ (প্রথম চাল)। ২ টি ছবিই প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। 

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ জানান, রোশান জ্বীন ও পাপ সিনেমাতে দুইটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। শুধু অভিনয় করেছে বললে ভুল হবে, বলতে হয়, দুর্দান্ত অভিনয় করেছে। সিনেমা দর্শক এক নতুন রোশানকে দেখবেন 'পাপ' সিনেমাতে। সবাইকে এক বাক্যে বলতেই হবে, এমন অভিনয় কোথায় লুকিয়ে ছিল এতদিন রোশানের।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, এই ঈদের সেরা দুই সিনেমা হবে জ্বীন ও পাপ (প্রথম চাল)। আর দুই সিনেমাতেই নায়ক রোশান। রোশান শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও নায়ক। শিক্ষিত, চরিত্রবান, মার্জিত ও সুদর্শন নায়ক। জ্বীন ও পাপ মুক্তির পরে রোশানের শুধু এগিয়ে যাওয়ার পালা। সবাই রোশানের জন্য দোয়া করবেন।

‘পাপ’ ছবির নায়িকা ববি৷ আর ‘জ্বীন’ ছবির নায়িকা হচ্ছেন পূজা চেরি।

এমআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়