শিরোনাম
◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার ◈ আর্মি যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত: প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ◈ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল ◈ রাজাকারের নতুন তালিকা দুই ভাগে ভাগ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী 

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ০৮:০২ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ০৮:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে

ঐশী

এ্যানি আক্তার : এবার জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান ও পাওয়ার ভয়েজ ঐশী হাজির হবেন বিশাল ধামাকা নিয়ে। বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা। দুই সুপার রকস্টারের সব গানে মাতবে ক্লাসরুমের দুষ্ট ছেলে ও মিষ্টি মেয়েরা। ঢাকা পোস্ট

আসছে ২৮ অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র ২১ বছর পূর্তি অনুষ্ঠিত হচ্ছে। এই উপলক্ষে সকল বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। তাহসান-ঐশী ছাড়াও ক্লাসরুম বন্ধু রাফায়েল মুরসালিনের পারফরমেন্স, ডিজেসহ দিনভর আনন্দে ও গানে উৎসবমুখর পরিবেশে কাটাবে ক্লাসরুমে আগত বন্ধুরা।

ক্লাসরুম কতৃপক্ষ জানায়, গত বছর নগরবাউল জেমস ক্লাসরুম মাতায় জনপ্রিয় সব গান দিয়ে। সেটি ছিল ইতিহাস! এবারও ক্লাসরুম মাতাবেন তাহসান ও ঐশী। যাদের গানে জমে উঠে উৎসব। এই ২১ বছর পূর্তিতে সব বন্ধুকে একত্রিত করতেই ফের আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে হবে খাওয়া-দাওয়া, আনন্দ, গানে মাতামাতি আর আড্ডা।

তাহসান বলেন, দেখা হবে ২৮ অক্টোবরে। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে। ঐশী বলেন, আমি বরাবরই এমন ধরণের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! আশা করছি, সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়