শিরোনাম
◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৫:২৭ বিকাল
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০১:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবকে ভালোবাসি তবে ওকে নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই: রাত্রি

সাকিব খান ও রাত্রি

মনিরুল ইসলাম : আমি শাকিব খানকে ভালোবাসি। তবে ওকে নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই। আমি এখন আমার ছেলে রাহুল খানকে নিয়ে আছি৷ ওকে নিয়েই আমার সব স্বপ্ন। আমার ছেলেকে আমি দুবাই পাঠাতে চাই। আমি আমার ছেলেকে মটর ওয়ার্কশপে মেকানিক ট্রেনিং শিখিয়েছি। ও এখন প্রাইভেট গাড়ির কাজ করতে পারে। পাশাপাশি গাড়ি ড্রাইভিংও করছে। 

এভাবেই এক নাগাড়ে কথাগুলো বললেন চলচ্চিত্রের সহঅভিনেত্রী রাত্রি।  যাকে জড়িয়ে শাকিব খানকে নিয়ে নানান কথা চাউর রয়েছে সোস্যাল মিডিয়াতে।

আজ শনিবার বেলা ৩ টা ৫২ মিনিটে মেঠোফোনে আলাপকালে রাত্রি বলেন, শাকিব খান নিয়ে এখন কিছু ভাবি  না। একসময় ভাবতাম। তবে শাকিবের কথা  মনে হলে রাতে ঘুমাতে পারি না৷ ঘুমের ঔষধ খেয়ে ঘুমাতে হয়। 

তিনি বলেন, আমার কোন অভিযোগ নেই শাকিবের বিরুদ্ধে।  আর অভিযোগ করেই কি করব। অপু বিশ্বাসকে পাবার পর আমার কাছ থেকে মুখ ফিরিয়ে নেয়। আমি চাই অপু। বুবলী নিয়ে থাকুক। তারা সুখে থাকুক। তবে অপু আর বুবলীর কথা মনে হলে খারাপ লাগে। 

রাত্রি জানান, সে আর তার ছেলে রাহুল খানকে নিয়ে মগবাজার বটতলায় থাকেন। তার ছেলে ইস্কাটনের এক ভদ্রলোকের গাড়ির চালান। 

আজ তার ছেলে কোথায় জবাবে বলেন, চট্রগ্রাম গেছে তার গাড়ির মালিককে নিয়ে। আলাপকালে রাত্রি বলেন, আমার দুনিয়া রাহুল খান। ওর চলনবলন হিরো মতো। একই ষ্টাইলে চলে। কথা বলেন।

তার সঙ্গে শাকিব খানের রিলেশন নিয়ে জানতে চাইলে বলেন, আমি এ নিয়ে কথা বাড়াতে চাই না৷ আমার ছেলে এসব নিয়ে কথা বলতে মানা করেছে। তাই এসব নিয়ে আর কথা বাড়াতে চাই না।

দোয়া করবেন ছেলেকে যেনো দুবাই পাঠাতে পারি। আমার জীবন তো শেষ করে দিলাম। ছেলের জীবনটা যেনো আমার মতো না হয়।

এমই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়