শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৩৪ রাত
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০১:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি এখন গোপালগঞ্জের বেয়াই : আসিফ

রণ ও ঈশিতা

এ্যানি আক্তার : বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। তিনি বলেন, কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম। এ কথা বলার কারণ হলো তার বড় ছেলে শাফকাত আসিফ রণের বাগদান সম্পন্ন হয়েছে।

আসিফ আকবরের তার ভেরিফায়েড ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে এ কথা বলেছেন তিনি। দুই পরিবারের উপস্থিতিতে গোপালগঞ্জের ইসমত শেহরীন ঈশিতার সঙ্গে আফিসের বড় ছেলে রণ-এর বাগদান হয়।

আসিফ লিখেছেন, আমাদের বড় সন্তান শাফকাত আসিফ রণ’র অ্যানগেজমেন্ট ২৪ সেপ্টেম্বর হয়,আলহামদুলিল্লাহ্। মাস ছয়েক আগে আমার ফুপাতো ভাইয়ের ছেলের বিয়ে দিলাম বর্তমান মহামান্য জেলা কিশোরগঞ্জের কটিয়াদীতে, এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে বর্তমান মাননীয় জেলা গোপলগঞ্জের কাশিয়ানীতে। দুটো জেলার সাথে একেবারে ব্র্যান্ড নিউ সম্বন্ধ । আমার বেয়াই জনাব ইমতিয়াজ হোসেন সাহেবের কনিষ্ঠা কন্যা ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে। একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশীর খবর আর হতেই পারেনা। চমৎকার হাসিখুশী সুখী একটি একান্নবর্তী পরিবারের সাথে একীভূত হতে পেরে খুব ভাল লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম। আসিফ তার পুত্রবধূ পেয়ে ভীষন আনন্দিত হয়েছেন।

তিনি আরও লিখেছেন, জীবন সংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি চাকরি করছে। ঈশিতাকে আমি ছোট্টবেলা থেকে চিনি। লক্ষ্মী মেয়েটিকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছিলাম। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়