শিরোনাম
◈ কলকাতায় প্রবল ঝড়বৃষ্টি, দুর্যোগ চলবে সোমবার দুপুর পর্যন্ত ◈ আঘাত হেনেছে রেমাল, ৩ জনের মৃত্যু ◈ অবশেষে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন ◈ বাগেরহাটে আশ্রয়কেন্দ্রে ৭০ হাজার মানুষ ◈ ঘূর্ণিঝড় রেমাল: দক্ষিণের ৪০ লাখ গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ঘূর্ণিঝড় রেমাল: বঙ্গবন্ধু টানেলে যানচলাচল বন্ধ ◈ ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় নিম্নাঞ্চল প্লাবিত, আশ্রয়কেন্দ্রে অর্ধ লক্ষাধিক মানুষ ◈ ঘূর্ণিঝড় রেমাল: বরিশালে বেড়িবাঁধ ভেঙে শতাধিক গ্রামে ঢুকে পড়ল পানি ◈ ঘূ‌র্ণিঝড় রেমাল: ভোলায় আশ্রয়কেন্দ্রে ৩৮ হাজার মানুষ, প্লা‌বিত নিম্নাঞ্চল ◈ হায়দরাবাদকে হারিয়ে কলকাতার তৃতীয় শিরোপা জয়

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৯:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এফডিসিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ঢালিউডের ‘তিন কন্যা’ বলা হয় চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী সুচন্দা, ববিতা ও চম্পাকে। ষাট-সত্তর-আশি ও নব্বই; এই চার দশক চলচ্চিত্রপ্রেমীদের মাতিয়ে রেখেছিলেন তারা তিন বোন। দীর্ঘ ক্যারিয়ারে তিনজনই উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

[৩] শুক্রবার এই তিন বোন বিএফডিসিতে একসঙ্গে এসেছিলেন শিল্প সমিতির নির্বাচনে ভোট দিতে। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিট বিএফডিসিতে আসেন তারা। শিল্পীরা তাদের দেখে আনন্দিত হয়ে সোগ্লান দিতে থাকে।   

[৪] এই সময় ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরকেই ভোট দেব।  

[৫] সুচন্দা বলেন, আজকে অনেক আশা নিয়ে ভোট দিতে আসছি। প্রত্যেকবারই আসি। এখন নতুন-পুরাতন সবাই মিলে নির্বাচনে নেমেছে এজন্যই আমার আসা। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র হয় না তাই শিল্পীদের বিকল্প নেই। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরকেই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়। 

[৬] চম্পা বলেন, নতুন পুরাতন যারাই নির্বাচন করছে প্রত্যেকেই আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

[৭] দ্বি-বার্ষিক মেয়াদের এবারের নির্বাচনের মেয়াদ ২০২৪ থেকে ২০২৬। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়