শিরোনাম
◈ আবারও বাড়লো স্বর্ণের দাম, ভ‌রি এক লাখ ১৯ হাজার ৫শ টাকা ◈ রাইসির মৃত্যু হলে দায়িত্ব পাবেন ভাইস প্রেসিডেন্ট, ৫০ দিনের মধ্যে নির্বাচন ◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার  ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ এমপি, খুঁজে পেতে ডিবিতে মেয়ে ◈ কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন ◈ গোপনে ইসরায়েলে অস্ত্র পাঠাচ্ছে ভারত, জাহাজ আটকে দিয়েছে স্পেন

প্রকাশিত : ১৩ এপ্রিল, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট : ১৩ এপ্রিল, ২০২৪, ০৯:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোক স্টুডিওতে জয়া আহসান!

শিমুল চৌধুরী ধ্রুব: [২] কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন শুরু হয়েছে ১৩ এপ্রিল থেকে। গত দুই সিজনের সাফল্যের পথ ধরে সারা বাংলাদেশ ও পৃথিবী থেকে ১৮০ জনের বেশি সুরকার ও শিল্পীকে নিয়ে নতুন এই সিজনের যাত্রা শুরু হয়।

[৩] তৃতীয় সিজনে থাকছে বিভিন্ন ধারার শিল্পীদের পরিবেশিত নানা ধরনের মোট ১১টি গান। প্রথম দুই সিজনের মতোই এই সিজনেও মিউজিক কিউরেটর হিসেবে আছেন শায়ান চৌধুরী অর্ণব। সংগীত প্রযোজক হিসেবে তার সঙ্গে আরো থাকবেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ এবং অন্যরা। তবে এবারের সিজনে বিশেষ চমক হিসেবে থাকছেন অভিনেত্রী জয়া আহসান!

[৪] ঈদের দিন (১১ এপ্রিল) প্রকাশিত এক প্রমোতে একঝলক দেখা গেছে দুই বাংলার অভিনয়ের দেবীকে। যেখানে তিনি ‘গান গাই আমার মন রে বোঝাই’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন, তা-ও আবার কোক স্টুডিওর সুসজ্জিত সেটে। তবে কোক স্টুডিওতে জয়ার ভূমিকা কী, সে বিষয়টি এখনই অজানাই রয়ে গেছে।

[৫] এবারের কোনো গানে তিনি কণ্ঠ দেবেন নাকি বরাবরের মতো অভিনয়ে মুগ্ধতা ছড়াবেন, তা জানতে কিছুটা অপেক্ষা করতেই হচ্ছে ভক্তদের।

[৬] এর আগে কোক স্টুডিও বাংলার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৮০ জনের বেশি শিল্পী, সুরকার নিয়ে এবারের আয়োজন সাজানো হয়েছে। এতে মোট ১১টি গান থাকছে। এর মধ্যে নতুন চমক হিসেবে পাওয়া যাবে সংগীত তারকা হাবিব ওয়াহিদের গান। এ ছাড়া গেল আসরের মতো এবারও থাকছে ব্যান্ড ‘মেঘদল’র একটি গান। 

[৭] তৃতীয় সিজন নিয়ে আয়োজনটির মিউজিক কিউরেটর অর্ণব বলেন, ‘দারুণ কিছু গান নিয়ে, দেশীয় সংস্কৃতি উদযাপন করতে আরো একবার হাজির হয়েছি আমরা। এই সিজনে আমরা গান ও স্টোরিটেলিংয়ের ক্ষেত্রে আরো নতুনত্ব আনার চেষ্টা করেছি, যা উদ্ভাবন ও সৃজনশীলতার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরো ফুটিয়ে তুলবে। ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সব কিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফরম।’

[৮] এবারের কোক স্টুডিও বাংলার ভিডিও নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও আদনান আল রাজীব। গানগুলো ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্পটিফাইতে শোনা যাবে।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়