শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: [২] নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচন যদি সুষ্ঠু না হয় বা কোন কেন্দ্রে ভোট গ্রহণে কোন অনিয়ম হয়, তাহলে সে কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হবে। নির্বাচনে কোন ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

[৩] মতবিনিময় সভায় প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথা বলে নির্বাচনী প্রস্তুতি সম্পর্কে সন্তুষ্টি প্রকাশ করে নির্বাচন পর্যন্ত এ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান। এছাড়াও তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান ও নির্বাচনে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। 

[৪] বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে নির্বাচন কমিশনার নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটরিয়ামে প্রার্থীদের সাথে মতবিনিময় করেন। 

[৫] এসময় তিনি প্রার্থীদের আচরবিধি মেনে সুষ্ঠু পরিবেশে প্রচার-প্রচারণা চালানোর জন্যে ধন্যবাদ জানান। তিনি ইভিএম পদ্ধতিতে ভোট কারচুপি হওয়ার কোন সুযোগ নেই বলে সকলকে ভোটের ফলাফল মেনে নেয়ার আহ্বান জানান। 

[৬] মতবিনিময় সভায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী, সিটি করপোরেশেনের প্রশাসক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলীসহ জেলার উর্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

[৭] উল্লেখ্য, আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সম্পাদনা: ইকবাল খান

  • সর্বশেষ
  • জনপ্রিয়