শিরোনাম
◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস ◈ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি, সঙ্গে ডেপুটি গভর্নর

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আপডেট : ০৫ মে, ২০২৪, ০১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একই উপজেলার চেয়ারম্যান প্রার্থী মা-ছেলে ও নাতি

আইনুর ইসলাম, বগুড়া: তৃতীয় ধাপে বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর মধ্যে তিনজন একই পরিবারের’সহ মোট ১৪ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। 

[৩] গত বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিনে নির্বাচন অফিস থেকে এ তথ্য জানা গেছে। 

[৪] চেয়ারম্যান পদ প্রার্থীরা হলেন- প্রার্থীরা হলেন বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে জাপার সংসদ-সদস্য শরিফুল ইসলাম জিন্নাহর শ্যালক বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, তার মা ফাতেমা বেগম (এমপির শাশুড়ি), রিজুর ভাগনে জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হুসাইন শরীফ সঞ্চয় (এমপির ছেলে) এবং শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা। নির্বাচনে রিজু মোটরসাইকেল, মা ফাতেমা কাপ-পিরিচ, ভাগনে সঞ্চয় ঘোড়া এবং মোস্তা আনারস প্রতীক চেয়েছেন।

[৫] ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন- আব্দুল বাকী, আব্দুল্লাহেল শাফী তালুকদার, আরিফ প্রাং, শাহনেওয়াজ এবং গণেশ প্রসাদ কানু। 

[৬] মহিলা ভাইস চেয়ারম্যান  ৫ প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। তাঁরা হলেন- জান্নাতী আক্তার, তানজিলা আকতার, ববিতা ফেরদৌসী, রুলি বিবি এবং শাহানা খাতুন। 

[৭] অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা সৈয়দ আবু ছাইদ জানান, আগামী ৫ মে প্রার্থীদের মনোনয়ন বাছাই কার্যক্রম হবে। প্রত্যাহারের শেষ সময় ১২ মে এবং আগামী ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়