শিরোনাম
◈ কক্সবাজার থেকে ৫০ বাসে ফিরবেন আটকে পড়া পর্যটকরা ◈ টানা তিন দিন দেশে ব্রডব্যান্ড ও মোবাইল ডাটা বন্ধ থাকায় বিপাকে ফ্রিল্যান্সাররা ◈ বান্দরবান থমথমে, বেড়াতে গিয়ে ২ শতাধিক পর্যটক আটকা ◈ ছুটি মঙ্গলবারের পরও বাড়বে কি না, যা বললেন জনপ্রশাসনমন্ত্রী ◈ নগদ টাকা তুলতে বিপাকে গ্রাহকরা, এটিএম বুথে টাকার সংকট ◈ কমল পেঁয়াজ-মরিচ-আলুর দাম, বাড়ল পামওয়েলের ◈ কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে স্থগিত : নাহিদ ইসলাম ◈ কোটা সংস্কারের প্রজ্ঞাপন জারি ◈ আইনশৃঙ্খলা বাহিনীর ‘নিয়ন্ত্রণে’ মোহাম্মদপুর ◈ আমিরাতে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তায় দাঙ্গা উস্কে দেওয়ার অভিযোগে ৫৭ জন বাংলাদেশির জেল

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:২৩ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বশেফমুবিপ্রবির সিন্ডিকেটে সদস্য হলেন জবি অধ্যাপক মিজানুর রহমান 

অপূর্ব চৌধুরী, জবি: [২] বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) জামালপুর-এর সিন্ডিকেটে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

[৩] সোমবার (১১ ডিসেম্বর) বিষয়টি জানান ড. মো. মিজানুর রহমান। এর পূর্বে গত ২৯ নভেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনেও বিষয়টি জানানো হয়। 

[৪] প্রজ্ঞাপনে বলা হয়, আগামী দুই বছরের জন্য অধ্যাপক ড. মো. মিজানুর রহমান বশেফমুবিপ্রবির সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। 

[৫] এ বিষয়ে জবি অধ্যাপক ড. মো. মিজানুর রহমান বলেন, আমি প্রথমবারের মতো সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছি। বিশ্ববিদ্যালয়টির শিক্ষার গুণগত মানোন্নয়নে আমি সর্বোচ্চ ভূমিকা রাখার চেষ্টা করবো।

[৬] প্রসঙ্গত, অধ্যাপক ড. মো. মিজানুর রহমানের সাথে আরও দুই শিক্ষককে বশেফমুবিপ্রবির সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে একই প্রজ্ঞাপনে। বাকি দুইজন হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিংয়ের পরিচালক এবং বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. তোফাজ্জ্বল ইসলাম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব ইনফরমেশন এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. জেরিনা বেগম। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়