শিরোনাম
◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৬:১১ বিকাল
আপডেট : ০২ এপ্রিল, ২০২৩, ০৯:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবি ছাত্রদলের ৬ নেতাকে অব্যাহতি 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

অপূর্ব চৌধুরী, জবি: সাংগঠনিক নিষ্ক্রিয়তার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের ৬ নেতাকে অব্যাহতি প্রদান করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমূল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক কার্যক্রমে নিষ্ক্রিয়তার কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সহ-সাধারণ সম্পাদক মো. ইউসুফ মিয়া ও মো. নাজমুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন তপু, সদস্য আবু আনসার,আব্দুল কাদের সাফায়েত ও আইনুলকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, কমিটি হবার পর সব প্রোগ্রামে ঠিকমতো জয়েন না করায় তাদেরকে সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। কেউ যেন পদ নিয়ে কেবল বসে থাকতে না পারে সেজন্যই এই সিদ্ধান্ত। এখন থেকে বাকিদের সাংগঠনিক কার্যক্রমও তদারকি করা হবে। আর কারো নিষ্ক্রিয়তা পাওয়া গেলে তাদের বিষয়েও একই সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, গতবছরের পহেলা জুলাই আসাদুজ্জামান আসলামকে সভাপতি ও সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক করে দীর্ঘ ৬বছর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়। এরপর গত ২৯ অক্টোবর এই শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়