শিরোনাম

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০১:২২ রাত
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৮:২৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উৎসবমুখর পরিবেশে নবীনদের বরণ করলো জবির মার্কেটিং বিভাগ

অপূর্ব চৌধুরী, জবি: উৎসবমুখর পরিবেশ নবীনদের বরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ।

৫১৩ নম্বর কক্ষে মার্কেটিং বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠানটি আয়োজন করা হয় রোববার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শেখ রফিকুল ইসলাম। এসময় তিনি বলেন,শিক্ষার্থীদের উচিত বিশ্ববিদ্যালয়ের সময়টুকু উপভোগ করার পাশাপাশি তার সর্বোত্তম সঠিক ব্যবহার করা। মার্কেটিং বিভাগ নানানভাবে শিক্ষার্থীদের পাশে আছে। তাদের একাডেমিক, এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস থেকে শুরু করে যেকোনো ধরনের সাহায্য বিভাগ থেকেই গ্রহণ করতে পারবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথির পাশাপাশি নবীনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. ইমরানুল হক এবং সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ক্লাব কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মার্কেটিং ক্লাবের প্রেসিডেন্ট রায়হান জাব্বার। এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ থেকেই শিক্ষার্থীদের উচিত নিজেদের মেলে ধরা। এর মাধ্যমে নতুন কিছু শেখার তাগিদ নিয়ে এগিয়ে যাবে তারা। মার্কেটিংয়ের শিক্ষার্থী হিসেবে তাদের কমিউনিকেশন স্কিল ডেভেলপমেন্ট এর প্রতিও তিনি সচেতন হবার পরামর্শ প্রদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়