শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:০৭ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইবি শারিরীক শিক্ষা বিভাগের স্নাতক ১ম বর্ষের ফল প্রকাশ 

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে ২০২১-২০২২ শিক্ষাবর্ষের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ফলাফল প্রকাশ করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

জানা যায়, ২৮ আগস্ট বিভাগটির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বিভাগের ২৫টি আসনের বিপরীতে আবেদনকারী ২৮৬ জন ভর্তিচ্ছুর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৫০ জন শিক্ষার্থী। ২৮ আগস্ট ভর্তি পরীক্ষায় বহুনির্বাচনি ও ৬ নভেম্বর ভর্তির ব্যবহারিক পরীক্ষার স্কোরের ভিত্তিতে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের ১ম, ২য় ও ৩য় মেধাতালিকা এবং ৫% বিশেষ কোটায় বিকেএসপি সনদধারী শিক্ষার্থীদের ১ম, ২য় ও ৩য় মেধাতালিকা প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফল এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়