শিরোনাম

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০১:৫৫ দুপুর
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুবি উত্তরবঙ্গ ছাত্র পরিষদের নবীন বরণ ও প্রবীণ বিদায় 

উত্তরবঙ্গ ছাত্র পরিষদের নবীন বরণ ও প্রবীণ বিদায় 

মাহমুদুল হাসান, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন উত্তরবঙ্গ ছাত্র পরিষদ কতৃক নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়টির বিজ্ঞান অনুষদের অডিটোরিয়াম হলে মোঃ রাকিব হোসেন ও সাদিয়া সুলতানার সঞ্চালনায় এবং মোঃ ফজলুল হকের সভাপতিত্বে নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি  আরম্ভ হয়। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ এম আবদুল মঈন-এর উপস্থিত থাকার কথা থাকলেও একটি বিশেষ কাজে ব্যস্ত থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আশিক মোসাদ্দিক, অতিরিক্ত সচিব ও বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীর মহাপরিচালক মোহাম্মদ শাহাজাহান,সাবেক অতিরিক্ত সচিব ও পরিকল্পনা উন্নয়ন দপ্তরের পরিচালক মোঃ শফিকুল ইসলাম, আইকিউএসি পরিচালক ও লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোঃ রশিদুল ইসলাম শেখ, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাঃ হাবিবুর রহমান।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আশিক মোসাদ্দিক বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এটা বিদায় নয়, বিদায় আসলে হয় না।  বিশ্ববিদ্যালয়ের সাথে আপনার যে সম্পর্ক, আপনি যেই বিশ্ববিদ্যালয়ে পড়েন না কেনো সেই বিশ্ববিদ্যালয়ের সাথে আপনার সম্পর্ক সবসময় থাকে। 

তিনি আরও বলেন, আমরা তর্কে জড়াবো না। যারা বোকা তারা আসলে তর্কে জড়িয়ে পড়ে। যারা বুদ্ধিমান তারা আসলে বুদ্ধিটাকে রেখে দেয় তর্ক থেকে বেরিয়ে আসার জন্য। যার যেটা ভালো সেটা  আমরা গ্রহণ করবো এবং যার যেটা মন্দ সেটা বর্জন করলেই নিজেকে আমরা একজন ভালো মানুষ হিসেবে তৈরি করতে পারবো।  

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাসলিমা খাতুন, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হক ও মোঃ কামরুল হাসান এবং নবীন-প্রবীণ শিক্ষার্থীসহ বিভিন্ন আবর্তনের শিক্ষার্থীরা।  

প্রতিনিধি/জেএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়