শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৮:৪৩ রাত
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৮:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভেনিজুয়েলায় কাগজ তৈরির কারখানা তৈরি করছে ইরান

রাশিদ রিয়াজ : ভেনিজুয়েলায় যৌথভাবে একটি কাগজ কারখানা নির্মাণ, সাংস্কৃতিক সপ্তাহের আয়োজন এবং মিডিয়া সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে কারাকাসের সাথে একটি যৌথ শিক্ষামূলক ওয়ার্কিং গ্রুপ প্রতিষ্ঠা করছে ইরান। একথা জানিয়েছেন ইরানের সংস্কৃতি ও ইসলামিক দিকনির্দেশনা বিষয়ক মন্ত্রী মোহাম্মদ মাহদি ইসমাইলি।

বুধবার প্রেসিডেন্ট ভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রিসভার বৈঠকের ফাঁকে এ ঘোষণা দেন মন্ত্রী।

তিনি সাম্প্রতিক ভেনিজুয়েলা সফরের অর্জনের দিকে ইঙ্গিত করে বলেন, ‘এই সফরের প্রধান লক্ষ্য ছিল ভেনেজুয়েলার সাথে দুটি সাংস্কৃতিক ও মিডিয়া-সম্পর্কিত স্মারক স্বাক্ষরের প্রস্তুতি সম্পন্ন করা।’ সূত্র: মেহর নিউজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়