শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৯:১৪ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৯:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিজিএমইএর সঙ্গে কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড উদ্বোধন করলো ইবিএল

মনজুর এ আজিজ: বেসরকারী খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ণ ব্যাংক লি. (ইবিএল) এবং বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) ভিসার সহযোগিতায় কো-ব্র্যান্ড ভিসা ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে। শুধুমাত্র বিজিএমইএর জন্য ডিজাইনকৃত এই কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে সংস্থাটির এমপ্লয়ী এবং সদস্য সংগঠনগুলো অধিকতর নিরাপদ এবং সুবিধাজনক পেমেন্ট অপশনসহ আর্থিক সমাধান পাবেন।

ইবিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার বলেন, বিজিএমইএর সঙ্গে পার্টনারশীপ আমাদের জন্য আনন্দের ও সম্মানের। আমরা একটি অত্যাধুনিক সুবিধাসম্পন্ন কো-ব্র্যান্ড কার্ড উদ্বোধন করেছি, যা বাংলাদেশ এবং এর বাইরে কার্ডে লেনদেনকে সহজতর করবে। 

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, ইবিএল-এর সঙ্গে আমাদের সহযোগিতার ভিত্তি সর্বদাই যথেষ্ট দৃঢ় এবং এই নতুন অফারটির মাধ্যমে আমাদের সহযগিতার পরিধি আরো বৃদ্ধি করতে পেরে আমরা আনন্দিত। ইবিএল-এর সঙ্গে পার্টনারশীপ অব্যাহতভাবে আরো সুদৃঢ় করতে আমরা অঙ্গীকারবদ্ধ, এতে উদ্ভাবনী সমাধানের মাধ্যমে আমদের সদস্যদের জন্য অধিক ভ্যালু যুক্ত করা সম্ভব হবে। 

নতুন এই কো-ব্র্যান্ড কার্ডটির দুটি ভ্যারিয়ান্ট রয়েছে- প্লাটিনাম এবং সিগনেচার। কার্ডের সঙ্গে বিভিন্ন সুবিধা যুক্ত করা হয়েছে, যেমন ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চটগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে সেবা গ্রহণ। কার্ডধারীরা ইচ্ছা করলে কোন ইস্যু ফি ছাড়াই প্রায়োরিটি পাস কার্ড পাবেন, যার মাধ্যমে তারা বিশ্বের ১২০টি দেশের ১,১০০ এর অধিক এয়ারপোর্ট লাউঞ্জে প্রবেশাধিকার পাবেন। শত শত লাইফস্টাইইল, শপিং, ডাইনিং আউটলেটে বিশেষ ডিসকাউন্ট ছাড়াও ঢাকার জনপ্রিয় ও অভিজাত রেস্টুরেন্টগুলোতে প্রায়শই একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফার উপভোগ করা যাবে। 

প্রতিটি ইস্যুকৃত প্রাইমারি কার্ডের সঙ্গে সৌজন্যমূলক দুটি কমপ্লিমেন্টারি কার্ড পাবার সুযোগ রাখা হয়েছে। গ্রাহকদের তাৎক্ষণিক প্রয়োজনে ইস্টার্ণ ব্যাংকের ২৪/৭ কলসেন্টার সার্বক্ষনিক সেবা প্রদান করবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়