শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে ট্রেনের টিকেটসহ কালোবাজারি আটক

ইমন মাহমুদ, ভৈরব: [২] কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের টিকেটসহ মমিন মিয়া (৩৪) নামে এক টিকেট কালোবাজারি চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ।

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে তাকে রেলওয়ে স্টেশন এলাকা থেকে আটক করা হয়। 

[৪] কালোবাজারি মুমিন পৌর শহরের জগন্নাথপুর এলাকার জমশেদ সরকারের বাড়ির মৃত শফিকুল ইসলাম শিশু মিয়ার ছেলে। 

[৫] এ তথ্য নিশ্চিত করছেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল আলীম। তিনি জানান, একাধিক অভিযোগের ভিত্তিতে রেলওয়ে স্টেশন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রাতে মমিন মিয়া নামের টিকেট কালোবাজারি চক্রের সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাকে তল্লাশি করে তার সঙ্গে থাকা বিভিন্ন গন্তব্যের আন্তনগর ট্রেনের ৬টি টিকেট পাওয়া যায়। এতে সিট রয়েছে ১৬টি। 

[৬] তিনি আরও জানান, মমিন দীর্ঘদিন যাবত কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রির সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় রেলওয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়