শিরোনাম
◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে ট্রেনের টিকেটসহ কালোবাজারি আটক

ইমন মাহমুদ, ভৈরব: [২] কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের টিকেটসহ মমিন মিয়া (৩৪) নামে এক টিকেট কালোবাজারি চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ।

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে তাকে রেলওয়ে স্টেশন এলাকা থেকে আটক করা হয়। 

[৪] কালোবাজারি মুমিন পৌর শহরের জগন্নাথপুর এলাকার জমশেদ সরকারের বাড়ির মৃত শফিকুল ইসলাম শিশু মিয়ার ছেলে। 

[৫] এ তথ্য নিশ্চিত করছেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল আলীম। তিনি জানান, একাধিক অভিযোগের ভিত্তিতে রেলওয়ে স্টেশন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রাতে মমিন মিয়া নামের টিকেট কালোবাজারি চক্রের সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাকে তল্লাশি করে তার সঙ্গে থাকা বিভিন্ন গন্তব্যের আন্তনগর ট্রেনের ৬টি টিকেট পাওয়া যায়। এতে সিট রয়েছে ১৬টি। 

[৬] তিনি আরও জানান, মমিন দীর্ঘদিন যাবত কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রির সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় রেলওয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়