শিরোনাম
◈ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ ◈ কক্সবাজারে ডাকাতদলের সঙ্গে র‍্যাবের গোলাগুলিতে নিহত ১ ◈ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে  ◈ শেখ হাসিনাই বাংলাদেশকে থাইল্যাণ্ডের এতো আপন করে তুলেছেন: থাই মিডিয়া ◈ পরিবহন ও যোগাযোগ খাতে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা সরকারের ◈ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন শিক্ষামন্ত্রী ◈ গাড়ির ধাক্কায় শিশু নিহত: ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত ◈ রোহিঙ্গদের ফেরাতে অস্ট্রিয়ার কাছে সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া জন্মদিন উদযাপনসহ দুই মামলার চার্জ শুনানি ২১ জুলাই ◈ স্কুল বন্ধে হাইকোর্টের আদেশে অসন্তুষ্ট শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৬:১৭ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় নিজ ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার

শাহাজাদা এমরান, কুমিল্লা: জেলার বুড়িচংয়ে ঘরের ভেতর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) সকালে উপজেলার গোপীনাথপুর গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। 

স্থানীয় ইউপি সদস্য আবদুল হক জানান, গোপীনাথপুর গ্রামের মাঝি বাড়ির শাহ জাহানের ছেলে সিঙ্গাপুর প্রবাসী আবুল কালামের সাথে পাঁচ বছর পূর্বে একই উপজেলার বারেশ্বর গ্রামের মো. মোস্তাফার মেয়ে জান্নাত আক্তারের বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের একটি মেয়ে সন্তানের জন্ম নেয়। সম্প্রতি গত ৫ মাস আগে আবুল কালাম ছুটি শেষ করে সিঙ্গাপুর যায়। 

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ইউপি সদস্য আবদুল হক আরো জানান, বুধবার রাতে পরিবারের সদস্যদের সাথে খাবার খেয়ে জান্নাত আক্তার শিশু সন্তানকে নিয়ে নিজের রুমে ঘুমাতে যায়। প্রতিদিনের মতো সকালে ঘুম থেকে না উঠায় শাশুড়ি ঘরের দরজায় ডাকতে থাকে। দীর্ঘক্ষণ কোন শব্দ না পেয়ে বাড়ির লোকজনকে ডেকে আনে। স্থানীয়া ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মরদেহ দুটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। 

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থলে আসে। পরে ঘরের বিছানায় একটি শিশুর মরদেহ ও পাশেই ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত মায়ের মরদেহ উদ্ধার করেন। শিশুটির গলায় তার প্যাচানো ছিলো। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া করে শিশু সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছে। 

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, যতটুকু ধারণা হচ্ছে প্রথমে মা ওই শিশুকে হত্যা করে। পরে তিনি আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জেরে এমনটা হতে পারে। এ ঘটনায় বুড়িচং থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়