শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০২:৫২ দুপুর
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেবিদ্বারে ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় তদন্ত কমিটি গঠন

মাশিকাড়া উচ্চ বিদ্যালয়

মো. শাহিদুল ইসলাম, দেবিদ্বার (কুমিল্লা): কুমিল্লার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক কর্তৃক এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় ১৫দিন পর উপজেলা পরিষদের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) উপজেলা পরিষদের সমন্বয় সভার সিদ্ধান্ত মোতাবেক এ কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটিতে উপজেলা কৃষি কর্মকর্তা বানীন রায়কে আহ্বায়ক, উপজেলা শিক্ষা কর্মকর্তা শরীফ মো. রফিকুল ইসলামকে সদস্য সচিব এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. নাছির উদ্দিন ও উপজেলা আনসার ভিডিবি কর্মকর্তা নাছিমা আক্তারকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, উপজেলা পরিষদের সমন্বয় মিটিংয়ে গুনাইঘর দক্ষিণ ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবিরের বক্তব্যের প্রেক্ষিতে সকলের সিদ্ভান্ত মোতাবেক ওই ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে রিপোর্ট দাখিল করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য-গত ১৫ মার্চ মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকতল হোসেনের বিরুদ্ধে বিদ্যালয় চলাকালে এক এসএসসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে অবরুদ্ধ করে রাখে ছাত্র-জনতা। পরে দিনভর বিদ্যালয়ে ভাংচুর, ছাত্র-জনতার সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৩০০ রাউন্ড গুলি করে। এতে প্রায় ২০জন গুলিবিদ্ধসহ প্রায় অর্ধশত আহত হয়। রাতে কুমিল্লার পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করেন।

এ ঘটনায় পর দিন ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ‘শ্লীলতাহানির’ অভিযোগে থানায় মামলা করলে অভিযুক্ত প্রধান শিক্ষককে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়