শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২৩, ০৫:২৩ বিকাল
আপডেট : ৩০ মার্চ, ২০২৩, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

র‌্যাব পরিচয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

গ্রেপ্তারকৃত দুইজন

মাহবুব সৈয়দ, নরসিংদী: পলাশে র‌্যাব পরিচয়ে অটো রিকশা ছিনতাই কালে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার মুসা বিন হাকিম ডিগ্রী কলেজের সামনে থেকে গ্রামবাসীর সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের ভোলা সদর উপজেলার আলী হোসেনের ছেলে আব্দুল করিম মিয়া (৪৩) ও বরগুনা জেলার মো. বেলায়েত হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (৪৫)। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গ্রেপ্তারকৃতরা বৃহস্পতিবার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার পলাশ বাসট্যান্ড থেকে একটি অটো রিকশা ভাড়া নিয়ে ঘোড়াশাল রেল স্টেশন সংলগ্ন মুসা বিন হাকিম ডিগ্রী কলেজের সামনে গিয়ে অটো রিকশার গতিরোধ করে নিজেদেরকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে অটো রিকশাটি ছিনতাই করার চেষ্টা করে। এসময় তাদের আচার-আচরণে উপস্থিত জনতার সন্দেহ হলে তাদের আটকিয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে ঘোড়াশাল পুলিশ ফাড়ির এএসআই (পিপিএম) হারুন অর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করে। 

এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত আরো একটি সিএনজি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন। এছাড়া গ্রেপ্তারকৃত আব্দুল করিম মিয়া ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে বলেও জানান ওসি। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়