শিরোনাম
◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০৬:৫৫ বিকাল
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৬:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ত্রীর সঙ্গে অভিমান করে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

মো.বশির উদ্দিন, ডেমরা (ঢাকা): রাজধানীর ডেমরায় স্ত্রীর সঙ্গে অভিমান করে শাকিল মিয়া (২৪) নামে মানারত বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে মুসলিম নগর শাহিদ মিয়ার বাড়ীর নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। তিনি ওই বাড়ীর ভাড়াটিয়া ও রংপুরের পীরগঞ্জ থানার রোজবাহাপুর গ্রামের শাহ্ আলমের ছেলে।

জানা যায়, দুপুরে বাড়ীওয়ালার মাধ্যমে খবর পেয়ে ডেমরা থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওড়না পেচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। ওই দিন বিকেলেই ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

এদিকে মৃতের ডায়েরীতে লেখা পাওয়া যায় গত ২৬ মার্চ তারিখে-“আমি গরিব মানুষ বলে কিছুই করতে পারলাম না। আমার টাকা পয়সা নাই বলে তুমি হয়তো অন্যের হাত ধরে চলে যাবে”।

আরো জানা যায়, শাকিল তার স্ত্রী লিপি দেওয়ান ওরফে কালাদিকে (চাকমা) নিয়ে গত ৩ মাস ধরে ভাড়া বাসায় বসবাস করছিলেন। দারিদ্রতার কারণে গত ১ সপ্তাহ আগে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়াঝাটির এক পর্যায়ে কালাদি রাঙামাটি তার নিজ বাড়িতে চলে যায়। গত ২৭ মার্চ রাতেও মোবাইল ফোনে বাকবিতন্ডা হয় তাদের মধ্যে। 

এ ঘটনায় কালাদি ডেমরায় তার প্রতিবেশী বান্ধবি রাহেলাকে মোবাইল ফোনে জানায় শাকিল বাসায় একা রয়েছেন, ওর দিকে একটু খেয়াল রাখতে। এদিকে বুধবার বেলা ১১টার দিকে রাহেলা শাকিলের বাসায় এসে দেখেন সে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়