শিরোনাম
◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আ.লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৪:৫০ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০৪:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বড় বোনের সঙ্গে কথা কাটাকাটি, একা পেয়ে ছোট বোনকে দলবদ্ধ ধর্ষণ 

ধর্ষণ 

মাসুদ আলম: রাজধানীর আদাবরে ৯ বছরের শিশুকে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত সিএনজিচালক সেলিমকে (৩৮) গ্রেপ্তার করেছে আদাবর থানা পুলিশ। মঙ্গলবার রাতে বাড্ডা হাজীপাড়া রোডের একটি গ্যারেজ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় সিএনজিটিও উদ্ধার করা হয়। 

বুধবার তেজগাঁও বিভাগের ডিসি এইচএম আজিমুল হক বলেন, গত ১৪ মার্চ সন্ধ্যায় বড় বোনের সঙ্গে ঘুরতে বের হয় শিশুটি। ঘুরতে ঘুরতে সে রাত নয়টায় টাউন হল এলাকায় আসে। টাউন হল এলাকায় কিছুক্ষণ অবস্থান করার পর তার বড় বোনের সঙ্গে কথা কাটাকাটি হয়। তার বড় বোন তাকে ফেলে অন্য বান্ধবীদের সঙ্গে চলে যায়। তখন শিশুটি একা হাঁটতে হাঁটতে ইকবাল রোডের দিকে যায়।

 শিয়া মসজিদ এলাকায় ওই  শিশুটিকে প্রলোভন দেখিয়ে  আদাবর উড়াল পাখি লেগুনা স্ট্যান্ডের একটি শৌচাগারের ভেতর নিয়ে যায়। পরে তারা সেখানে শিশুটিকে দলবদ্ধ ধর্ষণ করে। এতে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। সেখান থেকে বের হয়ে শিশুটি তার বোনকে ঘটনার বিস্তারিত জানায়। প্রথমে শিশুটিকে  শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। 

তিনি আরও বলেন, ২৩টি সিসি ক্যামেরার ফুটেজ দেখে  সিএনজিসহ সেলিমকে  শনাক্ত করা হয়। সেলিম ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটি এখন আগের চেয়ে একটু ভালো আছে। এটি একটি বিকৃত যৌনাচার। 

এ সময় উপস্থিত ছিলেনমোহাম্মদপুর জোনের এডিসি মৃত্যুঞ্জয় দে সজল, মোহাম্মদপুর জোনের সহকারী এসি মো. আজিজুল হক ও আদাবর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের । 

এমএএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়