শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৩:৩৭ দুপুর
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৩:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের ৪ দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

লোকসানা আকতার

শাহাদাত হোসেন, রাউজান( চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজানে চার দিন আগে নিখোঁজ হওয়া গৃহবধূ লোকসানা আকতার (২৮) এর মরদে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায়  উপজেলার বাগোয়ান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশরাফ খান মাতাব্বরের বাড়ির নালা থেকে এই  মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ ওই এলাকার মুহাম্মদ আজমের স্ত্রী ও রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৮ নম্বর ওয়াডের সৌদিয়া প্রজেক্ট এলাকার মোহাম্মদ মফিজের মেয়ে। ৮ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। 

দাম্পত্য জীবনে তাদের  মাহফুজ (৭), কায়েস (৫), রমজান নামে আট মাস বয়সী ৩টি ছেলে সন্তান রয়েছে। নিহতের ননদ ফেরদৌস আকতার জানান, গত রবিবার (২৭ নভেম্বর) থেকে নিখোঁজ ছিল ভাবি। বিকালে আমি বাথরুমে যাওয়ার সময় নাকে গন্ধ লাগে, তখন আমি আমার মামাকে খবর দিয়েছি। মামা স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তিনি থানা পুলিশকে খবর দেন।

স্থানীয় ইউপি সদস্য উদয় দত্ত অর্ক বলেন, খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। বাড়ির পেছনের টয়লেটের পাশের নালায় মরদেহ দেখতে পায়।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। নিহতের ছোট বোন তাহমিনা আকতার অভিযোগ করে বলেন, আমার বোনকে মেরে ফেলা হয়েছে। এটি একটি হত্যাকাণ্ড। এ হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই আমি। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবদুল্লাহ আল হারুন বলেন, বাড়ির পেছনের সীমানা দেয়ালের পাশে পরিত্যক্ত নালায় ঢাকনা দেওয়া অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে৷ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে। 

প্রতিনিধি/জেএ
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়