শিরোনাম
◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ১২:৫০ রাত
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আড়াইহাজারে ৫ হাজার পিস ইয়াবা নিয়ে নারী কৃষি কর্মকর্তা আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় সরকারী এক নারী কর্মকর্তাসহ ৩ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- স্থানীয় ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার মৃত মইজদ্দিনের ছেলে মোতাহার হোসেন সেলিম মিয়া (৪৫), তার স্ত্রী আড়াইহাজার উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) ও প্রাইভেটকারের চালক একই এলাকার হযরত আলীর ছেলে আজিজুল (৩০)।

স্থানীয় থাড়িবাড়ি মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ এবং ইয়াবা বহনকৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। 

জানা গেছে, আটককৃতরা প্রাইভেটকার যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে ঢাকা (মেট্রো-গ-৩১-২৭৮৪) নাম্বারের গাড়ীটি স্থানীয় দক্ষিণপাড়া এলাকার থাড়িবাড়ি মোড়ে পৌঁছলে পুলিশ তাদের গতিরোধ করে। পরে গাড়ি তল্লাশী করে কয়েকটি প্যাকেটের মধ্যে রাখা ৫ হাজার পিস ইয়াবা (ট্যাবলেট) উদ্ধার করা হয়। 

অভিযানে নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র এএসপি (গ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন, আড়াইহাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার, এসআই নুরুল ইসলাম ও আব্দুর রহিমসহ আরও অনেকে।

এ সময় ঘটনাস্থলে আটক কৃষি কর্মকর্তা আকলিমা বলছিলেন, ‘গাড়ীতে ইয়াবা থাকার বিষয়টি আমার জানা নেই। আমি এই বিষয়ে কিছুই জানি না। আমাকে ফাঁসানো হয়েছে; আমি নির্দোষ।’ 

এদিকে স্থানীয়রা জানান, এর আগেও দুইবার পুলিশ মাদকসহ সেলিম মিয়াকে আটক করেছিল। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। পুলিশের কাছে তথ্য ছিল দীর্ঘদিন ধরেই সংবদ্ধ এই চক্রটি ইয়াবার ব্যবসা করে আসছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়