শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৫:৩২ বিকাল
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৫:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাণীনগরে মাদকসহ গ্রেপ্তার ২

প্রতিকী ছবি

আওরঙ্গজেব রাব্বী, রাণীনগর (নওগাঁ) : রাণীনগর থানাপুলিশ ও জেলা শাখা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও গাঁজাসহ দুই জনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার রাতে উপজেলার পারইল এলাকায় অভিযান চালিয়ে পারইল বাজার থেকে ৬২ গ্রাম গাঁজাসহ সোহেল রানা (২৮) নামে একজনকে আটক করা হয়েছে।

আটক সোহেল ওই গ্রামের এমরান আলীর ছেলে। এছাড়া একই রাতে নওগাঁ জেলা শাখা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপজেলার ভবানীপুর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের সেলিম সরদারের স্ত্রী সিমা বিবি (২৩) কে একগ্রাম হেরোইনসহ আটক করেছে।

রাতেই ডিবি’র পক্ষ থেকে থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়