শিরোনাম
◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা ◈ বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুক্তরাষ্ট্রের অবস্থান পরিস্কার করেছেন ডোনাল্ড লু: ওবায়দুল কাদের  ◈ এনইসি সভায় ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন ◈ বর্তমান ডামি সরকার দেশটিকে একটি লুটপাটের দেশ বানাতে চাচ্ছে: রিজভী ◈ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা, কাজ বন্ধ ◈ জাবালিয়া তুমুল লড়াই অন্তত ১২ ইসরায়েলি সেনা নিহত 

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৫:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে মাজারের খাদেম হত্যায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদের মাজারের খাদেম রজব আলী হত্যায় জড়িত এফআইআর ভুক্ত ৫ জনের মধ্যে ৪ জনকেই গ্রেপ্তার করেছে ভৈরব থানার পুলিশ। বাকি ১ জন কে ধরতে চলছে পুলিশের অভিযান। 

গতকাল রাতেই নিহতের ছেলে জাহিদুল ইসলাম মাসুম বাদী হয়ে ৫ জন কে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পরই অভিযানে নামে ভৈরব থানা পুলিশ। রাত ভর অভিযান চালিয়ে ১.কালিকাপ্রসাদের মৃতগনি মিয়ার ছেলে ফজলুর রহমান ওরফে কুট্রাপাগলা ২.বলাবো উপজেলার দুলাল কান্দিগ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আবুল হুসেইন ৩.কালিকা প্রসাদের মোসলেম উদ্দিনের ছেলে রুস্তম ওরফে রুমান ৪.কালিকাপ্রসাদের হাসান আলীর ছেলে মাইনুউদ্দিন। তাদের জিজ্ঞাসাবাদ করে আজ জেল হাজতে প্রেরণ করে, হত্যার মোটিভ বাহির করতে রিমান্ডের আবেদন করা হবে বলে জানায় পুলিশ। 

জানা যায় গতকাল ভোররাতে যে কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তদের ইটের আঘাতে মাথা থেতলে কালিকাপ্রসাদের পুড়া পাগলার মাজারের খাদেম কালিকাপ্রসাদের মধ্যে পাড়ার মৃতসিরাজুল ইসলামের ছেলে রজব আলী কে হত্যা করে তার মরদেহ মাজার এলাকায় ফেলে যায়। খবর পয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়লাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এই হত্যা কাণ্ডেপূর্বে রাত ২টা পর্যন্ত রজব আলী সাথে এজহারনামীয় ফজলুররহমান ওরফে কুট্রা পাগলা, আবুল হুসেন, রুস্তম ওরফে রুমান, মাইনুউদ্দিন, ও এরশাদকে দেখা যায়। 

ঘটনার পরপরই তাদের কাউকে ই এলাকায় দেখা যায়নি। তারা সবাই ঘা ঢাকা দেয়। নিহতের ছেলে বাদী হয়ে ৫ জন কে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

ভৈরব থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন ঘটনার পর থেকেই পুলিশের একাধিক টিম মাঠে নামে রাত ভর অভিযান চালিয়ে জড়িতদের চিহ্নিত করে তাদের মধ্যে ৪ জন কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বাকী একজনকেও দ্রুত গ্রেপ্তার করে আইনের আত্ততায় আনা হবে বলে তিনি জানান। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়