শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি জসিম, সম্পাদক বিপ্লব 

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন সভাপতি ও রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

[৩] বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে দিবাগত রাত ২টার দিকে প্রধান নির্বাচন কমিশনার এ কে এম হুমায়ুন কবীর ফলাফল ঘোষণা করেন।

[৪] বিজয়ী সভাপতি জসিম জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাধারণ সম্পাদক বিপ্লব সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

[৫] নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি এ কে এম তৌহিদুর রহমান, মো. আবুল খায়ের, সহ-সম্পাদক ইমরান হোসেন মাছুম, মোহাম্মদ নুর হোসেন মিন্টু, পাঠাগার সম্পাদক নুর উদ্দিন সুজন, সাংস্কৃতিক সম্পাদক মো. জুলহাস, অডিটর তারেক আল আমিন রিশাদ, সদস্য জামাল উদ্দিন, আবদুল আহাদ শাকিল পাটোয়ারী, আশিকুর রহমান, ইয়াহইয়া সোহাগ, আরিফুল ইসলাম ও আনোয়ার হোসাইন সুজন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়