শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুন্দরবনে খাল থেকে বাঘের ভাসমান মরদেহ উদ্ধার 

ছবি: সংগৃহীত

জাফর ইকবাল, খুলনা: [২] সুন্দরবনের খাল থেকে ভাসমান অবস্থায় একটি রয়েল বেঙ্গল টাইগারের (বাঘ) মরদেহ উদ্ধার করেছেন বনরক্ষীরা। 

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের কচিখালী এলাকার একটি খাল থেকে বাঘটির মরদেহ উদ্ধার করা হয়।

[৪] বাঘটিকে বন বিভাগের কচিখালী স্টেশন কার্যালয়ে রাখা হয়েছে। 

[৫] বাঘটির ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে প্রাণিসম্পদ বিভাগের একটি টিম সুন্দরবনের উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে জানিয়েছেন খুলনার বন সংরক্ষক মিহির কুমার দো।

[৬] তিনি আরও বলেন, বাঘটির মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হবে। এজন্য প্রানি সম্পদ বিভাগের সাথে সমন্বয় করে একটি টিম পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া বাঘটি কিভাবে মারা গেল, বাঘের বয়সসহ অন্যান্য বিষয়গুলো বনবিভাগ অনুসন্ধান করবে বলে জানান এই কর্মকর্তা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়