শিরোনাম
◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের 

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:২০ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিঙ্গা ক্যাম্পে আরসা’র গুলিতে রোহিঙ্গা নেতা নিহত 

ফাইল ছবি

কায়সার হামিদ, উখিয়া: [২] কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরসার সন্ত্রাসীরা বাড়িতে ডুকে এক রোহিঙ্গা নেতাকে গুলি করে হত্যা করেছে। 

[৩] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ভোর সাড়ে ৬ টার দিকে ক্যাম্প-৪ এর ই/৪ ব্লকে অবস্থিত রোহিঙ্গা নেতার বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 

[৪] নিহত রোহিঙ্গা নেতা ক্যাম্প-৪ এর ই/৪ ব্লকের মো. মুচির ছেলে সৈয়দ আলম (২৪)।

[৫] ১৪ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি  ইকবাল বিষয়টি জানান।

[৬] উখিয়া থানার ওসি শামীম হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্যাম্প-৪ এর ই/৪ ব্লকে অবস্থিত সৈয়দ আলমের নিজ বাসায় অজ্ঞাতনামা ১০/১৫ রোহিঙ্গা সন্ত্রাসী অতর্কিতভাবে ঘরে ঢুকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়