শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৪:০৭ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৪:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনার কয়রায় পুকুর থেকে ইউনিলিভার কর্মীর মরদেহ উদ্ধার

জাফর ইকবাল অপু, খুলনা: খুলনার কয়রায় সরকারি পুকুর থেকে সাগর সাহা (৩০) নামের ইউনিলিভার কোম্পানির এক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার বাগালী ইউনিয়নের ইসলামপুর সরকারি পুকুরের ইজারাদার মোশারফ হোসেন মরদেহ ভাসতে দেখেন। পরে কয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

নিহত সাগর সাহা পাইকগাছা উপজেলার নাছিরপুর গ্রামের শংঙ্কর সাহার ছেলে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে এটি একটি হত্যাকান্ড বলে ধারণা করছি। মরদেহের ময়নাতদন্তের জন্য সুরতহাল শেষে খুলনা মেডিকেলে প্রেরণ করা হবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়