শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৮ মে, ২০২৩, ০৯:১০ সকাল
আপডেট : ২৮ মে, ২০২৩, ০৯:১০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শশুর বাড়ি গিয়ে যুবকের আত্মহত্যা

মৃত যুবকের মরদেহ

ওবাইদুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর): ফরিদপুরের ভাঙা উপজেলায় শ্বশুর বাড়ির পাশে একটি আকাশমণি গাছ থেকে সাজ্জাতুল ইসলাম সাগর (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নুরুল্লাহগঞ্জ ইউনিয়নের বাররা গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত যুবক ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরার জাটিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ওই যুবক একটি পুকুর পাড়ের আকাশমণি গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে থাকে। স্থানীয়রা বিকেল পাঁচটার দিকে যুবককে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন।

যুবকের ফুলপ্যান্ট পরিহিত পকেট থেকে মানিব্যাগ জব্দ করা হয়েছে। পরে মানিব্যাগের ভেতরে একটি ভোটার আইডি কার্ড দেখে নাম ঠিকানা শনাক্ত করা হয়। তবে, এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে এলাকায় সংশয় দেখা দিয়েছে।

ভাঙা থানার এসআই তাহসিন জানান, ময়মনসিংহের যুবক শতশত কিলোমিটার দূর থেকে এখানে এসে কীভাবে এমনটা ঘটালো সেই রহস্য এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মরদেহ দেখে আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। তবে যুবকের মরদেহ সুরতহাল করতে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ভাঙা থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, নিহত যুবক ওই এলাকায় তার শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। মোবাইল দেখা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে সকালে স্বামী সাজ্জাতুল ইসলাম সাগর ঘর থেকে বেরিয়ে যান। তারপর এ ঘটনা ঘটে বলে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান। সম্পাদনা:ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

  • সর্বশেষ
  • জনপ্রিয়