শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাতির বিরুদ্ধে বৃদ্ধা দাদীকে মারধরের অভিযোগ

খাদেমুল বাবুল, জামালপুর: জামালপুরের ইসলামপুরে পুলিশ সদস্য (কনস্টেবল) আরিফের ক্ষমতার অপব্যবহার করে বৃদ্ধ দাদীর বসত বাড়ী জবর দখল ও মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগি দাদী ধলী বেগম।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ইসলামপুর পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া গ্রামে নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম পুলিশ সদস্য  নাতি আরিফ এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মারধর ও  বাড়ি দখলের অভিযোগ করেন। 

ধলী বেগম বলেন, আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসত বাড়ীর ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবর দখল করার পায়তারা করছে।

আমি অসহায় বৃদ্ধ মহিলা আরিফের অত্যাচারে চরম নিরাপত্তাহীনতায় আছি। 

আমাকে খুন করে বসতবাড়ি জবর দখলের চায়। সংবাদ সম্মেলনে ভূক্তভোগির ছেলে বেলাল হোসেন, আলাল হোসেন ও রুস্তম আলী মন্ডল উপস্থিত ছিলেন। এই ব্যাপারে পুলিশ সদস্য আরিফ এর মোবাইল ফোনে একাধিক বার ফোন করা হলে তিনি রিসিভ করেন নি।

কেবি/এসবি২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়