শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাতির বিরুদ্ধে বৃদ্ধা দাদীকে মারধরের অভিযোগ

খাদেমুল বাবুল, জামালপুর: জামালপুরের ইসলামপুরে পুলিশ সদস্য (কনস্টেবল) আরিফের ক্ষমতার অপব্যবহার করে বৃদ্ধ দাদীর বসত বাড়ী জবর দখল ও মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগি দাদী ধলী বেগম।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ইসলামপুর পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া গ্রামে নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম পুলিশ সদস্য  নাতি আরিফ এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মারধর ও  বাড়ি দখলের অভিযোগ করেন। 

ধলী বেগম বলেন, আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসত বাড়ীর ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবর দখল করার পায়তারা করছে।

আমি অসহায় বৃদ্ধ মহিলা আরিফের অত্যাচারে চরম নিরাপত্তাহীনতায় আছি। 

আমাকে খুন করে বসতবাড়ি জবর দখলের চায়। সংবাদ সম্মেলনে ভূক্তভোগির ছেলে বেলাল হোসেন, আলাল হোসেন ও রুস্তম আলী মন্ডল উপস্থিত ছিলেন। এই ব্যাপারে পুলিশ সদস্য আরিফ এর মোবাইল ফোনে একাধিক বার ফোন করা হলে তিনি রিসিভ করেন নি।

কেবি/এসবি২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়