শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাতির বিরুদ্ধে বৃদ্ধা দাদীকে মারধরের অভিযোগ

খাদেমুল বাবুল, জামালপুর: জামালপুরের ইসলামপুরে পুলিশ সদস্য (কনস্টেবল) আরিফের ক্ষমতার অপব্যবহার করে বৃদ্ধ দাদীর বসত বাড়ী জবর দখল ও মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগি দাদী ধলী বেগম।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ইসলামপুর পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া গ্রামে নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম পুলিশ সদস্য  নাতি আরিফ এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মারধর ও  বাড়ি দখলের অভিযোগ করেন। 

ধলী বেগম বলেন, আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসত বাড়ীর ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবর দখল করার পায়তারা করছে।

আমি অসহায় বৃদ্ধ মহিলা আরিফের অত্যাচারে চরম নিরাপত্তাহীনতায় আছি। 

আমাকে খুন করে বসতবাড়ি জবর দখলের চায়। সংবাদ সম্মেলনে ভূক্তভোগির ছেলে বেলাল হোসেন, আলাল হোসেন ও রুস্তম আলী মন্ডল উপস্থিত ছিলেন। এই ব্যাপারে পুলিশ সদস্য আরিফ এর মোবাইল ফোনে একাধিক বার ফোন করা হলে তিনি রিসিভ করেন নি।

কেবি/এসবি২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়