শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৫:১৯ বিকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীনগরে বিএনপির অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা মামলা 

মামলা

মো.রেজাউল করিম, শ্রীনগর (মুন্সিগঞ্জ): ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগ ও গাড়ী ভাঙচুরের ঘটনায় মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা বিএনপি'র অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে শ্রীনগর উপজেলা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাগর হোসেন বাদী হয়ে শ্রীনগর থানা এ মামলা দায়ে করেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে  শ্রীনগর উপজেলা বাইপাস এলাকায় বিএনপি নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা ককটেল বিস্ফোরণ, গাড়ী ভাঙচুর ও একটি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন নাশকতা ও বিস্ফোরণ আইনে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

শ্রীনগর উপজেলা বিএনপি সদস্য সচিব মোঃ হাফিজুল ইসলাম খান জানান  বৃহস্পতিবার রাতে বাইপাস এলাকায় বিএনপির নেতাকর্মীরা কোন জটিকা মিছিল বের করে নাই। অযথা  বিএনপির নেতা কর্মীদের হয়রানি করা উদ্দেশ্যে মিথ্যা মামলা দায়ের করেছে।  
প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়