শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৫:১৯ বিকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীনগরে বিএনপির অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা মামলা 

মামলা

মো.রেজাউল করিম, শ্রীনগর (মুন্সিগঞ্জ): ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগ ও গাড়ী ভাঙচুরের ঘটনায় মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা বিএনপি'র অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে শ্রীনগর উপজেলা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাগর হোসেন বাদী হয়ে শ্রীনগর থানা এ মামলা দায়ে করেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে  শ্রীনগর উপজেলা বাইপাস এলাকায় বিএনপি নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা ককটেল বিস্ফোরণ, গাড়ী ভাঙচুর ও একটি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন নাশকতা ও বিস্ফোরণ আইনে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

শ্রীনগর উপজেলা বিএনপি সদস্য সচিব মোঃ হাফিজুল ইসলাম খান জানান  বৃহস্পতিবার রাতে বাইপাস এলাকায় বিএনপির নেতাকর্মীরা কোন জটিকা মিছিল বের করে নাই। অযথা  বিএনপির নেতা কর্মীদের হয়রানি করা উদ্দেশ্যে মিথ্যা মামলা দায়ের করেছে।  
প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়