শিরোনাম
◈ সালাম মুর্শেদীর বাড়ির মাস্টার প্ল্যান দাখিল করতে রাজউককে নির্দেশ ◈ নাশকতার মামলায় ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন  ◈ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প: ২৫ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাতিসংঘের  ◈ আদর্শ প্রকাশনীর মুচলেকা: স্টল বরাদ্দের নির্দেশ হাইকোর্টের ◈ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ  ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে বেলজিয়ামের রানির সৌজন্য সাক্ষাৎ ◈ কন্টেইনারে করে মালয়েশিয়ায়: দেশে ফিরিয়ে আনা হচ্ছে কিশোর রাতুলকে ◈ ড্র্রোনে ভূমিকম্পের ধ্বংসলীলার ভয়াল চিত্র, মৃতের সংখ্যা বেড়েছে ৮ হাজার ◈ ৭ মাত্রার ভূমিকম্পে ঢাকায় ৩ লাখ মানুষের মৃত্যুর শঙ্কা ◈ মার্চের মধ্যে সিসি ক্যামেরা বসানোর  কাজ শেষ করার দাবি বিজিএমইএ’র

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ১২:৫৩ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় বিএনপির সমাবেশে মোবাইল চুরি, ৭১ জনের থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় বিএনপির সমাবেশে শতাধিক মোবাইল চুরির ঘটনা ঘটেছে। এনিয়ে রবিবার রাত ৯টা পর্যন্ত কোতয়ালী মডেল থানায় ৭১ জন সাধারণ ডায়েরি করেন। তাদের মধ্যে বিএনপির আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা ও চিত্রনায়ক হেলাল খানও সাধারণ ডায়েরি করেছেন। তবে সাধারণ ডায়েরিতে তারা মোবাইল ফোন হারিয়েছেন বলে উল্লেখ করেন। 

সোমবার কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহম্মদ সনজুর মোর্শেদ বলেন, প্রতিদিনই মোবাইল ফোন হারানোসহ বিভিন্ন বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়। তবে শনিবার ও রবিবার মিলিয়ে শুধু মোবাইল হারানোর জন্য ৭১টি সাধারণ ডায়েরি হয়। 

হেলাল খান বলেন, আমি অভিনেতা। আমাকে দেখে অনেকেই ছবি তুলেছে। সেলফি তুলেছে। আমি কি জানতাম আমার মোবাইলটা নিয়ে যাবে। 

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন-উর রশিদ ইয়াছিন বলেন, চোরের নাই শ্বশুর বাড়ি। ৩৩ বছর ধরে বিএনপির রাজনীতি করি। বিভিন্ন সময় মঞ্চে বক্তব্য দিতে হয়। একবার বক্তব্য দেয়ার সময় পকেটে একটি রসালো কমলা রাখলাম। পকেটে হাত দিয়ে দেখি আমার পকেটের কমলাটাও চোর চুরি করে নিয়েছে। 

প্রতিনিধি/এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়