শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৭:৫৮ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধামরাই কয়লা সংকট সমাধানের দাবিতে  ইটভাটা মালিকদের মানববন্ধন

মানববন্ধন

মো. আদনান হোসেন, ধামরাই : ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এবং ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ (সংশোধন) আইন ২০১৯ এ বর্ণিত জিগজ‍্যাগ ইট ভাটা ছারপত্র ও লাইসেন্স প্রাপ্তি এবং  কয়লা সংকট সমাধানের দাবিতে মানববন্ধন করেছেন ধামরাইয়ের ইটভাটার মালিক ও শ্রমিকরা।  

রোববার (২৭নভেম্বর) বিকালে দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় ঢাকা -আরিচা মহাসড়কের দুই পাশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নেতৃত্বদেন ইটভাটা মালিক সমিতির সভাপতি নজরুল ইসলামও সম্পাদক মোঃ আবদুর রশিদ। মানববন্ধনে বক্তারা প্রতিটি ইটভাটায় দুই থেকে তিনশত শ্রমিক কাজ করে উল্লেখ করে বলেন বেশীরাগ ভাটা প্রথমে অনুমোদন নিয়ে চালু করলে সেই ভাটা গুলো নবায়নের জন্য আবেদন করা হলেও তা দেয়া হচ্ছে না। এছাড়াও চলমান কয়লা সংকটের সমাধানের দাবি জানান ইটভাটা মালিকরা।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়