শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে স্থানীয় দুই যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসী

টেকনাফ থানা

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফের স্থানীয় দুই যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) সকালে হ্নীলা ইউপি মরিচ্যাঘোনা এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- উপজেলার হ্নীলা ইউপি পশ্চিম পানখালী এলাকার নজির আহমদ ও তার ছেলে সাদ্দাম হোসেন।

এ তথ্য নিশ্চিত করে হ্নীলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী তিনি বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকায় চারজনকে অপহরণ করা হয়।

এছাড়া অপহরণকারীদের হাত থেকে পালিয়ে এসেছেন পশ্চিম পানখালী এলাকার মোঃ শাহজাহান ও মোঃ মেহেদী নামে দুই ব্যক্তি। তাদের মধ্যে শাহজাহানকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে মরিচ্যাঘোনা এলাকার শসাক্ষেতে এই চারজন কাজ করার সময় অপহৃত হন।

তিনি আরো বলেন, রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের আগ্নেয়াস্ত্রের মুখে অপহরণ করে। পরে পাহাড়ি এলাকায় আরেকটি দুর্বৃত্ত দলের সঙ্গে অপহরণকারীদের গোলাগুলি হয়। এতে সুযোগ পেয়ে পালিয়ে আসতে সক্ষম হন শাহজাহান ও মেহেদী। তখন দুর্বৃত্তদের গুলিতে শাহজাহান আহত হন। তাকে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে পুলিশকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, ঘটনাটি স্থানীয়দের মাধ্যমে জেনেছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়