শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে স্থানীয় দুই যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসী

টেকনাফ থানা

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফের স্থানীয় দুই যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) সকালে হ্নীলা ইউপি মরিচ্যাঘোনা এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- উপজেলার হ্নীলা ইউপি পশ্চিম পানখালী এলাকার নজির আহমদ ও তার ছেলে সাদ্দাম হোসেন।

এ তথ্য নিশ্চিত করে হ্নীলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী তিনি বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকায় চারজনকে অপহরণ করা হয়।

এছাড়া অপহরণকারীদের হাত থেকে পালিয়ে এসেছেন পশ্চিম পানখালী এলাকার মোঃ শাহজাহান ও মোঃ মেহেদী নামে দুই ব্যক্তি। তাদের মধ্যে শাহজাহানকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে মরিচ্যাঘোনা এলাকার শসাক্ষেতে এই চারজন কাজ করার সময় অপহৃত হন।

তিনি আরো বলেন, রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের আগ্নেয়াস্ত্রের মুখে অপহরণ করে। পরে পাহাড়ি এলাকায় আরেকটি দুর্বৃত্ত দলের সঙ্গে অপহরণকারীদের গোলাগুলি হয়। এতে সুযোগ পেয়ে পালিয়ে আসতে সক্ষম হন শাহজাহান ও মেহেদী। তখন দুর্বৃত্তদের গুলিতে শাহজাহান আহত হন। তাকে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে পুলিশকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, ঘটনাটি স্থানীয়দের মাধ্যমে জেনেছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়