শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৮ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবানের দুর্গম পাহাড় থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নুরুল করিম, লামা ( বান্দরবান) :  লামা উপজেলায় ছরোয়ার আলম (৫৫) নামের এক বাঁশ ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি নাইক্ষ্যংমুখ এলাকার রেঅং পাড়ায় লাশটি পাওয়া যায়।

ঘটনাস্থল উপজেলা সদর থেকে প্রায় ৩২ কিলোমিটার পূর্বে পাহাড়ি এলাকায় অবস্থিত।বাঁশ ব্যবসায়ী ছরোয়ার আলমের লাশ পাওয়ার সত্যতা নিশ্চিত করে রূপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ঘটনাস্থল খুবই দুর্গম ও ঝুঁকিপূর্ণ এলাকা।

তাই তাৎক্ষনিকভাবে এ বিষয়ে কিছু বলা যাচ্ছেনা। তবে সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টিম ঘটনাস্থলে গেছেন। ছরোয়ার আলম ইউনিয়নের অংহ্লা পাড়া এলাকার মৃত মনির আহমদের ছেলে।

তিনি দীর্ঘদিন যাবৎ একই ইউনিয়নের দুর্গম এলাকায় বাঁশ, গাছ, কলা ও সবজির ব্যবসা করে আসছিলেন। এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে ব্যবসায়ী ছরোয়ার আলমের লাশ উদ্ধারে পুলিশের ২টি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

তারা না ফেরা পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছেনা।উল্লেখ্য, গত তিন বছরে রূপসীপাড়া ইউনিয়নের দুর্গম নাইক্ষ্যংমুখ এলাকায় ৫টি খুনের ঘটনা ঘটে।

উক্ত এলাকাটি পাহাড়ি সন্ত্রাসীদের অভয়ারন্য হিসাবে পরিচিত বলে জানান স্থানীয়রা।সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়