শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৩ জুন, ২০২৪, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাফায়েত নাজমুল, কিশোরগঞ্জ: [২] বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে চড়ে শোভাযাত্রার নেতৃত্ব দেন কিশোরগঞ্জে-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

[৩] রোববার কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে পালিত হয়েছে। 

[৪] দিবসটি উপলক্ষে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে চড়ে স্থানীয় সংসদ সদস্যের নেতৃত্বে শোভাযাত্রাটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। পরে সেখানে বঙ্গবন্ধু মুরালে পুস্তবক অর্পণ করেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নুর লিপি। 

[৫] এ সময় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিদ্র্য মন্ডল, সহকারী কমিশনার (ভূমি ) ফরিদ আল সোহান, হোসেনপুর থানা অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমনসহ সংশ্লিষ্ট কমকর্তারা উপস্থিত ছিলেন। 

[৬] পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া। 

[৭] এসময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা: সৈয়দা জাকিয়া নূর লিপি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমানে আমাদের বাংলাদেশ একটি সুখী ও সমৃদ্ধির দেশে পরিণত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

[৮] এসময় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. অহিদুল্লাহ, পুমদী ইউনিয়ন চেয়ারম্যান আবদুল কাইয়ুম, হোসেনপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্চিত চন্দ্র শীল, শ্রমীক লীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন টুটুলসহ প্রমুখ। 

[৯] পরে দল ও দেশের সমৃদ্ধি ও মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হোসেনপুর হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল ওয়াদুদ মকসুদ। এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়